ভিডিও

পাঁচবিবির হাটখোলা সীমান্তে ২০ স্বর্ণের বারসহ দু’জন চোরাকারবারী গ্রেফতার

আটক করা সোনার ওজন ২ কেজিরও বেশি

প্রকাশিত: মার্চ ২৯, ২০২৪, ১১:০৮ রাত
আপডেট: মার্চ ২৯, ২০২৪, ১১:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের পার্শ্ববর্তী ধরঞ্জী ইউনিয়নের পূর্ব উচনা এলাকা হতে ভারতে স্বর্ণ পাচারের চেষ্টাকালে ২০ টি স্বর্ণের বারসহ দু’জনকে গ্রেফতার করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ জয়পুরহাট (২০ ব্যাটালিয়ন) বিজিবি এর সদস্যরা। এই ২০টি স্বর্ণের বারের ওজন ২ কেজি ৩৩২ গ্রাম (১৯৯ ভরি ১২ আনা ২ রতি)।

জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ তানজিলুর রহমান ভূঁইয়া এক সংবাদক বিজ্ঞপ্তিতে জানান, গতকাল শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি অধিনায়কের নির্দেশনা অনুযায়ী এবং উপ অধিনায়ক মেজর আফিক হাসানের সমন্বয়ে, হাটখোলা বিওপির টহল কমান্ডের নায়েক মোঃ আতোয়ার রহমানের নেতৃত্বে একটি বিশেষ টহল দল, পাঁচবিবির হাটখোলা এলাকার সীমান্ত পিলার ২৮১/৩২-এস হতে আনুমানিক ২ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে পূর্ব উচমা মান্নানের মোড় নামক স্থানে অভিযান পরিচালনা করে।

এ সময় সেখান থেকে ২০টি স্বর্ণের বারসহ মো: অঅব্দুল ওহাব (৪২) ও মেহেদী হাসান পাপ্প্ (২৬) নামের ওই ২জন চোরাকারবারীকে গ্রেফতার করে বিজিবি।

গ্রেফতারকৃত চেরাকারবারীরা পাঁচবিবি উপজেলার পূর্ব উচনা গ্রামের বাসিন্দা। এই সময় স্বর্ণের পাশাপাশি একটি মোটর সাইকেল দুইটি সীমকার্ডসহ দু’টি ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়। জব্দ করা স্বর্ণসহ মালামালের মূল্য প্রায় ২ কোটি ২৯ লক্ষ ২১ হাজার টাকা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS